তাহসানসহ লাকী আখন্দের পাশে ৩০টি ব্যান্ড

প্রথম প্রকাশঃ আগস্ট ১৩, ২০১৬ সময়ঃ ১০:৫৬ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:৩০ অপরাহ্ণ

প্রতিক্ষণ ডেস্কঃ

ডডড

বাংলাদেশের জনপ্রিয় কিংবদন্তি সংগীতশিল্পী লাকী আখন্দ দীর্ঘদিন ধরে হাসপাতালে শয্যাযায়ী। তিনি দীর্ঘদিন যাবৎ ফুসফুসের ক্যানসারে আক্রান্ত। মাঝে কিছুদিন সুস্থ  থাকলেও আবারও তিনি অসুস্থ হয়ে পড়েছেন। বর্তমানে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

লাকী আখান্দের চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। তাঁর আহ্বানে সাড়া দিয়ে এগিয়ে এসেছেন তাঁর ভক্তরা। এবার ‘ট্রিবিউট টু স্যার লাকী আখান্দ’ নামে  দু’দিনের একটি কনসার্টের আয়োজন করেছে ‘ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যান্ড সোসাইটি’।

আগামী ১৬ ও ১৭ আগস্ট সন্ধ্যায় ‘ট্রিবিউট টু স্যার লাকি আখান্দ’ নামে দুই দিনের কনসার্ট আয়োজন করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি অডিটোরিয়ামে প্রায় ৩০টি ব্যান্ড সংগীত পরিবেশন করবে। এর মধ্যে অন্যতম তাহসানের ‘তাহসান দ্য ব্যান্ড’। তারা গাইবে প্রথমদিন সন্ধ্যায়।

অন্যান ব্যান্ডগুলো হলো- আর্ভোভাইরাস, অ্যাভয়েড রাফা, ওল্ড স্কুল, অ্যাশেস, সহজিয়া, চাতক, ওয়ারসাইট, দুর্গ, অর্জন, হ্যাশ, নিউ সোনার বাংলা সার্কাস, আনস্পেসিফাইড, এক্সেনেমি, আপেক্ষিক, অর্ব অব উইন্টার, অ্যাক্রিড, অজ্ঞাতনামা, মানব, অসৃক, ঢাকা ১২০৭, রোদ, ইকুয়েশন, স্ক্রিচ, ফ্রিড, নীল নকশা, স্কিলড ও রেডিয়েশন। ‘ট্রিবিউট টু স্যার লাকি আখন্দ’ আয়োজকদের পক্ষে থেকে জানানো হয়েছে কনসার্ট উপভোগ করার জন্য কোনো টিকেটের ব্যবস্থা রাখা না হলেও প্রবেশ পথে ৫০ টাকা দিলে ভেতরে যাওয়ার অনুমতি মিলবে।

কনসার্টটির একজন সমন্বয়কারী আবদুল্লাহ আল ইমরান বলেন, ‘কনসার্টের ব্যাপারে লাকি আখান্দ স্যারের মেয়ের সঙ্গে আমাদের আলাপ হয়েছে। আমরা তাঁকে কনসার্ট করার কথা বললে তিনি সম্মতি দিয়েছেন। কনসার্ট শেষ হওয়ার পর টাকাটা আমরা তাঁর হাতেই তুলে দেব।’

 

প্রতিক্ষণ/এডি/আরএম

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G